1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পশ্চিম তীরে ইসরায়েলি সৈন্যের গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত

  • আপডেট টাইম : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : অধিকৃত পশ্চিম তীরের উত্তরাঞ্চলে জেনিন শরণার্থী শিবিরের কাছে ইসরায়েলি সৈন্যরা তিন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে। ইসরায়েলি নিরাপত্তা বাহিনী বলছে, তারা সন্দেহভাজন ফিলিস্তিনি সন্ত্রাসীদের হত্যা করেছে। খবর বিবিসির।

গত মাসে সামরিক অভিযানের একটি বড় কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিল ওই শরণার্থী শিবির। সেখানে সন্ত্রাসবিরোধী অভিযানের নামে বহু ফিলিস্তিনিকে গ্রেফতার করা হয়। এছাড়া ইসরায়েলি বাহিনীর গুলিতে প্রাণ হারান অনেকেই।

শুক্রবার (০৪ আগস্ট) সশস্ত্র ইহুদি বসতি স্থাপনকারীরা একটি ফিলিস্তিনি গ্রামে হামলা চালায়। সেখানে এক ফিলিস্তিনি তরুণকে গুলি করে হত্যা করা হয়। অপরদিকে তেল আবিবে এক হামলায় ইসরায়েলি নিরাপত্তারক্ষী নিহত হয়।

ইসরায়েলি সেনাবাহিনী দাবি করেছে, তাদের ওপর হামলা চালানোর পরিকল্পনা ছিল। একটি গাড়ি থেকে তারা একটি অটোমেটিক রাইফেল উদ্ধার করেছেন বলে উল্লেখ করা হয়।

এদিকে ইসরায়েলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু নিরাপত্তা বাহিনীর প্রশংসা করেছেন। তিনি বলেন, যারাই আমাদের ওপর হামলা করতে আসবে আমরা সব জায়গায়, যে কোনো সময়েই এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

অপরদিকে রোববার (০৬ আগস্ট) তিন ফিলিস্তিনি নিহত হওয়ার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী মোহাম্মদ শতেয়াহ। তিনি বলেন, অপরাধীরা শাস্তি পাচ্ছে না বলেই জেনিনে এই ভয়ঙ্কর অপরাধের ঘটনাগুলো ঘটছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..